আমাদের চুদাচুদি খেলা।

হেলো বন্ধুরা কেমন আছ সবাই। বানু আপার সাথে আমার চুদাচুদির ঘটনা জানতে পেরেছেন নিসছই। এখন আমি বলব ৩য় দিন থেকে আমাদের কান্ড গুলো। আমাদের বারির কাজের মেয়ে টির সাথে বানুর খুব ভাব। বিকেলে তারা দুই জনই ছাদে গল্প করত। কাজের মেয়েটির নাম ছিল মরজিনা, মরজিনার বয়স ছিল ১৬/১৭ বছর অরথাত আমার থেকে ১/২ বছরের বর। মরজিনার গায়ের রঙ ছিল ধব্ ধবে সাদা, দুধ গুলো ৩৪” টোপা টোপা মানে খারা খারা, আর পাছাটা ছিল মিডিইয়াম, আর হাল্কা সাস্থ্য ছিল।তবে বানু একটু বেশি মোটা ছিল। এখন আসি আসল ঘটনায়। বানু আর আমার চুদা চুদি পর পর দুই দিন করলাম স্কুল ফাকি দিয়ে। ৩য় দিন স্কুলের নামে বারি থেকে বের হলাম। নিচে নেমে চারিদিকে দেখলাম কেউ নেই। তারপর বানুর দরজায় নক করলাম। একটু পরে বানু এসে দরজা খুলে দিল। আমি ভিতরে ঢুকে দরজা লাগিয়ে দিলাম আর বানুকে দুই হাতে জরিয়ে ধরলাম। বানু আমাকে টেনে ভিতরের রুমে নিয়ে গেল। রুমে ঢু্কতেই আমি চমকে গেলাম। আমাদের বারির কাজের মেয়ে মরজিনা ভিতরে বসে আছে। মরজিনা আমাকে দেখে হেসে উঠলো। বানু জরে জরে হাসছে। আমি রুম থেকে বের হয়ে এসে বানুকে আরেক রুমে নিয়ে গিয়ে বললাম মরজিনা কেন এখানে, সে ত বাসায় বলে দেবে।বানু আমার ঠোটে একটা চুমু খেয়ে বলল না ও বল্বেনা কারন অর খুব ইচ্ছা তর সঙ্গে চুদা চুদি করার। আমিতো মহা খুশি হলাম কারন অনেক দিন ধরেই আমার খুব ইচ্ছা মরজিনাকে চুদার। এবার তাহলে সুজগ পাওয়া গেল।বানুর সাথে গল্প করতে করতে বানুদের বাসার বেল বেজে উঠলো। আমি চমকে উঠে লুকাতে চাইলাম। বানু বলল দারা আগে দেখি কে এল। বলে বানু দরজা খুলতে গেল। এদিকে আমি আর মরজিনা এক ঘরে চুপচাপ বসে আছি। তারপর বানু হাস তে হাসতে রুমে ঢুকলো আর বানুর পিছে পিছে আমার পারার বন্ধু সুশান্ত ঢুকলো। আমি সুশান্তকে দেখে চমকে উঠলাম, বানু কি বেপার এ কেন? সুশান্ত ও চমকে উঠলো। বানু বলল সহেল, সুশান্ত আর আমি কিছু দিন আগে থেকেই খে্লছি, সুশান্ত কয়েক দিন তার দাদা বারি গিয়ে ছিল তাই তোর দারা কাজ চালিয়েছি। তবে চিন্তার কনো কারন  নেই তোর জন্য মরজিনাকে বএবস্থা করে দিলাম। নে তোরা এখানেই কর আমি আর সুশান্ত পাসের ঘরে গেলাম। বলে বানু আর সুশান্ত আমাদের সাম্নের রুমটা্ইয় গিয়ে ঢুকলো, ঢুকে দরজাটা আস্তে করে ভিরিয়ে দিল। আমি তখন মরজিনাকে বললাম তোর ইচ্ছা এমন ছিল আগে বলিস নাই কেন?মরজিনা মাথা নিচ করে চুপ করে মুছ মুছ হাসছে। আমি আস্তে করে মরজিনার পাসে গিয়ে বস্লাম আর দুই হাতে তাকে জরিয়ে ধরতে চাইলাম।মরজিনা লজ্জায় মাথা নিচ করে বলছে আমার লজ্জা লাগছে খুব। আমি তখন তাকে বললাম তাহলে চল, গিয়ে দেখি বানুরা কি করছে? সে বলল চল। আমরা দুজনে উঠে গিয়ে সাম্নের রুমের দরজা আস্তে করে ফাঁক করে দেখলাম তারা কি করছে। দরজার ফাঁক দিয়ে দেখলাম বানু ও সুশান্ত দুজনে নেংটো হয়ে 69পজিশনে বানু সুশান্তর ধন চুসছে আর সুশান্ত বেটা বানুর মাংটা জিবা দিয়ে চেটে জাচ্ছে মাঝে মাঝে পুটকির ফুটাটাও চাটছে। এই দেখে মরজিনা গরম হতে লাগলো আর জরে জরে নিসাঃস নিতে লাগলো, হটাৎ বানু দেখতে পেল দরজায় আমরা, বানু বলল তোরা এখান থেকে জা, আমাদের মত করে কর পাসের ঘরে, এখানে থাকলে আমাদের লজ্জা লাগবে। আমি মরজিনাকে জরিয়ে ধরে পাসের ঘরে নিয়ে গিয়ে তার জামা আর পায়জামা টেনে খুলে ফে্লাম।মরজিনা এখন সুধু সেমিজ পরে আছে। আমি আস্তে করে সেমিজের ফাঁক দিয়ে তার ধব ধবে সাদা দুধ বোটা গুলো গোলাপি চুস্তে লাগ্লাম। মরজিনা আরামে উহ উহ করছে আর বলছে আরো জোরে চুস, জো্রে চুস এই বলতে বলতে আমি তার সেমিজের নিচে হাত দিয়ে মাং টা হাতাতে লাগ্লাম। আমি আঙ্গুল দিয়ে মরজিনার মাংএ ঘুতাতে লাগ্লাম।মরজিনার কাম রস বেরুতে লাগ্ল।এবার মরজিনা উঠে দারালো, আমাকে চিত করে শুইয়ে দিয়ে আমার উপর উবুর হয়ে বানুদের মত করে 69পজিশনে আমার ধনটা চপ চপ করে চুস্তে লাগল, এদিকে আমি মরজিনার মাং এর মাঝখানে জিবা দিয়ে চাটতে লাগ্লাম, পুরা মাং রসে ভিজে চপ চপ করছে আর আমি সেগুলা চেটে চেটে খাচ্ছি। মরজিনা শুধু চিতকার করছে আর বলছে উহ-উহ, আহ-আহ—ইস্ সব চুসে খেয়ে ফেল, জরে চুস, আরো জরে।আমার নুনুটা চাটতে চাটতে এসব বলছে, আর দেরি না সহেল এবার আমার সপ্ন সত্যি কর, তর নুনুটা আমার মাংএ ঢুকা তারাতারি, আমি উঠে মরজিনাকে বিছানায় শুইয়ে দুই পা দুই দিকে ফাক করে মরজিনার মাংএ আমার ৮”লম্বা ধনটা ঢুকাতে লাগলাম, প্রথমে এক্টু কস্্ট হলেও যখন সম্পুরন ধনটা পর পর করে ঢুকে গেলো তখন এত আরাম হচ্ছিলো জা বলার মতো না।মরজিনার মাংএর ভিতরটা গরম হয়ে আছে আর সাদা সাদা পিছলা হয়ে বের হচ্ছে তার মদ্ধে আমার ধনটা ঢুকছে আর বের হচছে, শুধু শব্দ হচ্ছে পচ্ পচ্ পচাত, পচ্ পচাত,মরজিনা চিতকার করছে উহু-উহ,ইস্,আহ্ আহ্ আহ্ আহ্ উহ্ উহ্ জরে চুদ আমাকে, বানুকে কয়েকদিন ধরে চুদলি,আমাকে কেন করলিনা, এখন থেকে রোজ চুদতে হবে চুদে চুদে আমাকে ঠান্ডা করতে হবে। সহেল আমাকে তুই যখন জেভাবে চাইবি সেভাবে পাবি, প্রতিদিন বাসাতেই চুদাচুদি করবো আমরা।উহু-ইস্ উমা মরে গেলাম আহ-আহ উহ উহ, আমি তোর ঘরে রাতে করে চলে আসবো।এদিকে আমাদের মনে নেই বানু আর শুসান্তর কথা, হঠাৎ আমি দেখলাম বানু আর শুসান্ত দরজা ফাক করে আমাদের কান্ড দেখছে, বানু হাত দিয়ে ইশারা করে আমাকে চুপ থাকতে বলল। আমি চুদতে চুদতে আমার মাল বের হতে এলো আর মরজিনা দুই দুইবার খসিয়েছে, উহ আহ আহ বলতে বলতে আমি মরজিনার মাংএ আমার সব মাল ঢেলে দিলাম।তারপর দুজনে একে অপরকে জরিয়ে ধরে শুয়ে পরলাম, বানু তখন বলে উঠলো বাহ্ ভালই তো পারলিরে মরজিনা, মরজিনা চট করে উঠে বিছানার চাদর ঢেকে নিল সারা শরিরে। বানু বলল লজ্জা কিসের, আমি উঠে শুসান্তকে নিয়ে পাশের রুমে গেলাম।শুসান্ত আমাকে বলল দস্ত মালটা তো ভালোই খেলি, এবার আমাকেও একটু দাও সাদ গ্রহন করতে, আমি বললাম দস্ত এটা আমাদের বারির জিনিস তো্কে দেওয়া জাবেনা। শুসান্ত আমার উপর খেপে গেল, বলল বেটা একা খাবি কেন, আমি বললাম ঠিক আছে যদি সে রাজি থাকে তাহলে আমার আপত্তি নাই। বানু মরজিনাকে বলল যে শুসান্ত তার সাথে চুদাচুদি করতে চায়, মরজিনাতো রেগে গেল, সে কনো ভাবেই রাজি হচ্ছেনা। বানু তখন একটা বুদ্ধি বের করলো আর আমাকে বলল সহেল আয় তুই আমার সাথে, আমি তাই করলাম, বানুর পিছে পিছে গেলাম পাসের ঘরে, সেখানে বানু ন্যাংটো হয়ে আমার নুনু চুসা শুরু করল। আমি ও বানুর মাং চাটতে শুরু করলাম। শুসান্ত তখন মরজিনাকে বলল দেখো তারা সুন্দর তাদের মজা নিচ্ছে তুমি শুধু শুধু কস্ট করছো, সহেল এর ধন আমার ধন একই জিনিশ, তাছারা আমরা ত কাউকে বলে বেরাচ্ছিনা, চলো আমরা শুরু করি, তবুও মরজিনা আমতা আমতা করতে লাগ্লো, শুসান্ত এবার জর করে ধরে মরজিনার শরির থেকে চাদর সরিয়ে মরজিনাকে চিত করে শুইয়ে শুসান্তর ৯” ধন পর পর করে মরজিনার মাংএ চালান দিলো, এবার আমি আর বানু ও এই ঘরে চলে এলাম আর সবাই এক সঙ্গে দেখাদেখি করে চুদতে লাগ্লাম। একবার আমি বানুকে চুদছি, কখনো মরজিনাকে চুদছি, শুসান্ত অ তাই করছে।এভাবে আমরা প্রায়ই দিনই চুদাচুদি করতাম। পরবরতিতে আমি আর মরজিনা আমাদের বাসাতেই চুদতাম যখনি বাসা ফাকা থাকতো, রাতে করে আমি বাথ্ রুমে গিয়ে লুকিয়ে থাকতাম মরজিনা আসতো মধ্য রাতে তারপর আমাদের চুদাচুদির খেলা চলত।Image

Leave a Reply

